মেনু নির্বাচন করুন
পাতা

সাম্প্রতিক কর্মকান্ড

সাম্প্রতিককালে সওজ, সড়ক বিভাগ, কুড়িগ্রাম বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সম্পন্ন করেছে এবং চলমান এর মধ্যে উল্লেখযোগ্য, কুড়িগ্রাম-রাজারহাট-তিস্তা জেলা মহাসড়ক প্রশস্তকরণ ও মজবুতিকরণ শীর্ষক প্রকল্পের মাধ্যমে ২টি সেতু-৫৬.৫৭ মিটার এবং ৩টি কালভার্ট ১২.০০ মিটার, মজবুতিকরণ ও প্রশস্তকরণ ১৫.৩৯ কিলোমিটার, সার্ফেসিং ১৮.৬৯ কিলোমিটার। প্রকল্পটি জুন/২০১৯ইং এর মধ্যে সমাপ্ত হবে।  

পিএমপি মেজর (পিএমপি) ব্রীজ এন্ড কালভার্ট এর আওতায় ‍কুড়িগ্রাম-নাগেশ্বরী- ভূরুঙ্গামারী জেলা মহাসড়কের ১১তম কিঃমিঃ এ আরসিসি ২৪.০০ মিটার কালভার্ট নির্মাণ কাজ চলমান যা ৩০/০৭/২০১৮ ইং তারিখে সমাপ্ত হবে।

অন্যান্য ভবন ও নির্মাণ কাজের আওতায় ০১৬ উর্দ্ধমুখী পরিদর্শন বাংলো নির্মাণ কাজ চলমান। যার মেয়াদকাল: ৩০/০৬/২০১৮ইং পর্যন্ত।

পিরিয়ডিক মেইনট্রেন্যান্স (মাইনর) এর মাধ্যমে ভূরুঙ্গামারী-সোনাহাট-মাদারগঞ্জ-ভিতরবন্দ-নাগেশ্বরী জেলা মহাসড়কের ১৭.০০ কিঃমিঃ ও ৪১তম কিঃমিঃ এ  ২টি বেইলী সেতু ৯৭.৫৬ মিটার নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। যা নির্মাণকাল জুন/২০১৮ইং পর্যন্ত।

রৌমারী তুরা স্থলবন্দর সড়ক নির্মাণ প্রকল্পের মাধ্যমে ৪.৫০ কিঃমিঃ সড়ক, ৩টি সেতু-১৯২.০০ মিটার এবং ৪টি কালভার্ট ৩৩.০০ মিটার নির্মাণ ০১/০৩/২০১৫ইং হতে ৩০/০৬/২০১৭ ইং এর মধ্যে সমাপ্ত করা হয়েছে। ফলে বর্তমানে ভারতের সাথে বাংলাদেশের পণ্য আমদানী এবং রফতানী কার্যক্রম ব্যাপক প্রসার ঘটেছে।

 

(পিএমপি মেজর) কাজের আওতায়, জামালপুর-ধানুয়া কালমালপুর-রৌমারী-দাঁতভাঙ্গা জেলা মহাসড়কের (জেড-৪৬০৬) ২০.০০ কিলোমিটার সড়ক মজবুতিকরণ ও সার্ফেসিং কাজ সমাপ্ত করা হয়। যার মেয়াদকাল: ১৮/০৮/২০১৬ ইং হতে ০৮/০৫/২০১৭ইং পর্যন্ত।

এডিপি সড়ক উন্নয়ন প্রকল্পের মাধ্যমে জামালপুর-ধানুয়া কামালপুর-রৌমারী-দাঁতভাঙ্গা জেলা মহাসড়কের (জেড-৪৬০৬) ৮.৫৫ কিলোমিটার সড়ক, সার্ফেসিং কাজ শেষ করা হয়।

ভূরুঙ্গামারী-সোনাহাট-মাদারগঞ্জ ভিতরবন্দ নাগেশ্বরী জেলা মহাসড়ক ৯.৫০ কিলোমিটার অংশ সার্ফেসিং কাজ ইতোমধ্যে শেষ করা হয়েছে।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter